Home ইতালি এমকে টেলিভিশনের ইতালি প্রতিনিধি হিসেবে মোহাম্মদ জিয়াউর রহমান খান কে মনোনিত করে...

এমকে টেলিভিশনের ইতালি প্রতিনিধি হিসেবে মোহাম্মদ জিয়াউর রহমান খান কে মনোনিত করে আইডি কার্ড ও লোগো হস্তান্তর

35
0

এমকে টেলিভিশনের ইতালি প্রতিনিধি হিসেবে মোহাম্মদ জিয়াউর রহমান খান কে মনোনিত করে আইডি কার্ড ও লোগো হস্তান্তর

আনুষ্ঠানিক ভাবে এমকে টেলিভিশনের ইতালি প্রতিনিধি হিসেবে মোহাম্মদ জিয়াউর রহমান খান কে মনোনিত করে আইডি কার্ড ও লোগো হস্তান্তর করলেন ইউরোপ ব্যুরো প্রধান জাকির হোসেন সুমন।

রবিবার ইতালির ভেনিস বাংলা স্কুল কক্ষে আয়েজিত আলোচনা সভা শেষে আইডি কার্ড ও লোগো ইতালি প্রতিনিধি মোহাম্মদ জিয়াউর রহমান খানকে আইডি কার্ড পড়িয়ে দেন সেই সাথে লোগো হস্তান্তর করেন এমকে টেলিভিশনের ইউরোপ ব্যুরো প্রধান এসকে, এমডি, জাকির হোসেন সুমন।

সে সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার, নাসিরুদ্দিন পান্না, রুনু আক্তার, সোহেলা আক্তার বিপ্লবী , দিলরুবা জামান, মেহরুন নেছা মলি, আবিদুর রহমান, কবীর মাহমুদ, বাংলাদেশ ওয়েল ফেয়ার এন্ড কালচারাল এসোসিয়েশান মনফালকনে গরিঝিয়া ইতালির সভাপতি নুরুল আমিন খন্দকার,
একই প্রতিষ্ঠানের সহ সভাপতি সাখাওয়াত হোসেন খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, আরিফুজ্জামান আরিফ কোষাধ্যক্ষ।

অনুষ্ঠানে বক্তারা বলেন- এমকে টেলিভিশন প্রবাসের মাটিতে সকলের কাছে প্রিয় হয়ে ওঠেছে। প্রবাসীদের সুখ দু:খের কথাগুলো তুলে সঠিক ভাবে প্রচার করায় ভুয়সী প্রশংসা করেন। বস্তুনিষ্ঠা সংবাদ প্রেরনের আহবানের মধ্যদিয়ে বক্তারা বলেন এমকে টেলিভিশন সংবাদ প্রচারে ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশে একটি অবস্থান তৈরি করে নিয়েছে বিশেষ করে বাংলাভাষাভাষীদের কাছে। সেই কারনে বক্তারা টেলিভিশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ইতালি প্রতিনিধি মোহাম্মদ জিয়াউর রহমান খান তার বক্তব্যে বলেন- আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি সেই দায়িত্ব সুনামের সাথে নিরপেক্ষ ভাবে পালন কটবো , সে ক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন ।

পরিশেষে ভেনিস বাংলা স্কুল কর্তৃপক্ষ কয়েক বছর যাবৎ এমকে টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালনসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করায় তাদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান শেষ করেন ।