Home নির্বাচিত খবর শাহরাস্তিতে এম, এস ইন্টারন্যাশনাল ইলেকট্রনিক্স এন্ড মোবাইল পয়েন্ট এর শোরুম উদ্বোধন

শাহরাস্তিতে এম, এস ইন্টারন্যাশনাল ইলেকট্রনিক্স এন্ড মোবাইল পয়েন্ট এর শোরুম উদ্বোধন

56
0

শাহরাস্তিতে এম, এস ইন্টারন্যাশনাল ইলেকট্রনিক্স এন্ড মোবাইল পয়েন্ট এর শোরুম উদ্বোধন

ইউসুফ পাটোয়ারী লিংকন:

শাহরাস্তিতে যমুনা গ্রুপের দ্বিতীয় শাখা এম, এস ইন্টারন্যাশনাল ইলেকট্রনিক্স এন্ড মোবাইল পয়েন্ট এর শোরুম উদ্বোধন করা হয়েছয়ে। (৮ মে) শনিবার বেলা ১১ টায় মেহের কালীবাড়ি দক্ষিন বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিতা কেটে এর উদ্ভোধন করেন শহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলনে জেনারেল ম্যানেজার আলা উদ্দিন, ছামিয়া আক্তার, রাহিতুল জুমা, মো. ইকবাল হোসেন, মো. জাকির হোসেন, আব্দুল মোতালেব, মো. আলআমীনসহ বিশিষ্ট জনেরা।

প্রধান অতিথি তোফায়েল আহমেদ তাঁর প্রতিকৃয়ায় বলেন এই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ছোট ভাই মামুন ফ্রান্স প্রবাসী দেশ মাতৃকার ভালবাসা নিজ এলাকায় গ্রাহকের দ্বার প্রান্তে পৌছে দেওয়ার জন্য ইলেকট্রনিক্স এন্ড মোবাইল পয়েন্ট শোরুম চালু করেছেন। আমি তাঁর এই মহৎ উদ্যোগ এবং ব্যবসায়ীক সফলতা কামনা করি।

প্রতিষ্ঠানের প্রোপ্রাইটর ফ্রান্স প্রবাসী তরুন উদ্যোক্তা মামুনর রশিদ টেলিকনফারেন্সে সবার নিকট দোয়া প্রার্থনা করে বলেন, আমি যেন ন্যয় ও সততার সাথে ব্যবসা পরিচালনা করতে পারি। এছাড়া তিনি অচিরেই ওয়ালটনের আর একটি শোরুম চালু করার আশা ব্যক্ত করেছেন।

উল্লেখ্য শোরুমটিতে উন্নতমানের বিভিন্ন ব্যান্ডের টিভি, ফ্রিজ, এসি, ইস্ত্রী, রাইস কুকার, প্রেসার কুকার, গ্যাস বার্নার, ইলেকট্রিক ওভেন, মাইক্রোওয়েভ ওভেন, টেবিল ও স্ট্যান্ড ফ্যান, মশা মারার ব্যাট, ওয়াশিং মেশিন, মোবাইল এবং মোবাইল এক্সেসরিজ সহ নিত্য প্রয়োজনীয় ইলেক্টনিক সামগ্রীর বিশাল সমহার করা হয়েছে।