Home নির্বাচিত খবর রংপুরের বদরগঞ্জ জাগো রংপুর পত্রিকার প্রধান কার্যলয় সংবাদ সম্মেলন

রংপুরের বদরগঞ্জ জাগো রংপুর পত্রিকার প্রধান কার্যলয় সংবাদ সম্মেলন

29
0

রংপুরের বদরগঞ্জ জাগো রংপুর পত্রিকার প্রধান কার্যলয় সংবাদ সম্মেলন

বদরগঞ্জ প্রতিনিধি :

রংপুরের বদরগঞ্জ জাগো রংপুর পত্রিকার প্রধান কার্যলয় দুস্কৃতিকারী, লম্পট, জয়তুন নেছার বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

রংপুরের বদরগঞ্জ জাগো রংপুর পত্রিকার প্রধান কার্যলয় দুস্কৃতিকারী, লম্পট, জয়তুন নেছা কর্তৃক শামসুল হক জনসম্মুখে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন। শামসুল হক লিখিত বক্তব্যে বলেন রাধানগর ইউপির আমরুলবাড়ী বটতলী গ্রামের আঃ ছাত্তারে স্ত্রী জয়তুন নেছা অসৎ প্রকৃতির দুঃশ্চরিত্রা হীন মহিলা। সে গ্রামের সহজ সরল মানুষকে তার ফ্রেমে ফেলে যৌবনে আকৃষ্ট করে তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অর্থের বিনিময়ে মীমাংসা করে।

এভাবে সে একাধিক পুরুষের সাথে সম্পর্ক গড়ে তুলে প্রতারনা ফাদে ফেলে অর্থ হাতিয়ে নেয়। জয়তুন নেছা যৌন ক্যালেঙ্কারীর ব্যবসাকে পেশায় পরিনত করে। ঠিক তেমনি ভাবে আমার ছোট ভাই সাবেক ইউপি সদস্য মোকছেদুল হকের সাথে পরিচয় ঘটলে পরিচয়ের জের ধরে জয়তুন নেছা ধর্ম ভাই সন্মোধন করে। ইউপি সদস্য মোকছেদুল হক সরল মনে তার বাড়ীতে ভাই-বোনের সম্পর্ক খোঁজ নিতে গেলে পরিকল্পিতভাবে অবৈধ মেলা-মেশার মিথ্যা অপবাদ দিয়ে জয়তুন নেছা বিবাহ করে।

পারিবারিক ভাবে মেনে না নিলে আমি বদরগঞ্জে আশার পথে কথাকলি রোডে জয়তুন নেছা ও তার দুই ছেলে জুয়েল ও সেলিমসহ আমাকে জনসম্মুখে লাঞ্চিত করে টানা-হেচড়ে এলোপাতাড়িভাবে কিলঘুষি মারে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করিছ দুস্কৃতিকারী, লম্পট, জয়তুন নেছার বিরুদ্ধে তদন্ত করে গ্রেপ্তারী পরোয়ানাসহ শাস্তিমূলক ব্যবস্থা নিতে আপনাদের সহায়তা কামনা করছি।