বিজয়নগর তুলাতালা দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত

97
0

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর তুলাতালা নিজামিয়া গনিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার ২০২০ সালের ছাত্র-ছাত্রীদের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার ম্যনেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল বাছির সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রধান উপদেষ্ঠা আল্লামা সৈয়দ ছাইফুর রহমান নিজামী শাহ সাহেব। মাদ্রাসার সুপার আলহাজ্ব হযরত মাওলানা আব্দুর রব সাহেবের সার্ভিক তত্ত্বাবধানে ও পরীক্ষার্থী ছাত্র শায়ের ক্বারী মোঃ জামাল উদ্দিন ও মোঃ মুনির হোসাইন এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হযরত মাওলানা হাফেজ আমির হোসেন রায়পুরী, মাওলানা মিজানুর রহমান আজিজি এবং ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বকুল মিয়া সাহেব।

পরীক্ষার্থী ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম ও জুবায়ের মোঃ রবিউল মিয়াসহ আরো অনেকে। অনুষ্ঠানে মাদ্রাসার ছাত্র-ছাত্রী, শিক্ষক শিক্ষিকা, অবিভাবক সহ প্রায় কয়েক শতাদিক মানুষ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। পরে মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠান শেষে সকলকে নিয়ে পরিক্ষার্থীদের জন্য দোয়া করেন সৈয়দ ছাইফুর রহমান নিজামী।

 

mktelevision.net/বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/শিউলী

 

তারিখঃ ২৭ জানুয়ারী ২০২০ইং

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here