দিনাজপুর প্রতিনিধি:

শনিবার দুপুরে বিরল উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সচিব পদে পদোন্নতিপ্রাপ্ত বিরল উপজেলার দুই কৃতি সন্তান মেসবাহুল ইসলাম (পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়) ও মোঃ নূরুল ইসলাম (ধর্ম বিষয়ক মন্ত্রণালয়) কে গণসংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

বিরল পৌরমেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমাকান্ত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মতিয়ার রহমান, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, সহকারী কমিশনার (ভূমি) জাবের মোঃ সোয়াইব, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আব্দুল মোকাদ্দেস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম অরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, এ্যাড. রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর জামান, মহিলা কলেজের অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেলসহ আরো অনেকে।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বিশেষ অতিথিসহ সংবর্ধিত সচিবদ্বয়কে ফুল ক্রেষ্ট ও সৌজন্য উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় অতিথিবৃন্দ শীতার্থ জনগণের মাথে শীতবস্ত্র বিতরণ করেন।

mktelevision.net/সুবল রায়/হাবিব ইফতেখার/শাহিনুর/শিউলী

Leave a Reply

Your email address will not be published.

*