পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামি দুর্গা ওরফে দূরগয়া (৪৫) কে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কিচক বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামী দূর্গা ওরফে দূর্গয়াকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

এবিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক জানান, গত ২০০০সালের ৬ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাতে পার্বতীপুর বাবুপাড়া সুইপার কলোনীর রাজকুমার বাঁশফোড় এর পুত্র রাজন (১৯) ও জগদীশ বাঁশফোড়ের পুত্র মিন্টু (২০)কে শহরের শহীদ ময়দানের পূর্বপাশে নির্মম ভাবে জবাই করে খুন করা হয়। পার্বতীপুরের জোড়া খুনের ঘটনায় পরদিন রাজকুমার বাঁশফোড়া বাদী হয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পার্বতীপুরে জোড়া খুনের ঘটনায় দিনাজপুরের ৩নম্বর বিজ্ঞ আদালতের অতিরিক্ত দায়রা জজ মো: নূর ইসলাম ৪জুন ২০১৪ সালে বাবলু, জুনারবি,হিরালাল, দীপলাল, সিংহাসন, বিসন্দর, লালজিত ওরফে রঞ্জিক, স্বপন ওরফে পরমচা, কানাইয়া, দূর্গয়া ওরফে দূরগয়া, দেউল ওরফে জয়নাল ও নন্দলাল এই ১১জনকে যাবজ্জীবন কারাদন্ডে (সশ্রম) এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১বছর কারাদন্ড প্রদান করেন। এদের মধ্যে দূর্গা ওরফে দূরগয়া পলাতক থাকায় পার্বতীপুর রেলওয়ে খানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তাকে গ্রেফতার করে।

mktelevision.net/শাহিনুর রহমান/হাবিব ইতেখার/শিউলী

 

Leave a Reply

Your email address will not be published.

*