ইতালি প্রতিনিধি:   

যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে  স্পেনের বার্সেলোনায়।  স্কাইউয়েজ রেস্টুরেন্ট এ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস এর আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠানে আব্দুল মতালিব এর  পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়।

 

সাবেক ছাত্রলীগ ফোরাম কাতালুনিয়া আয়োজনে সংগঠনের যুগ্ম আহ্বায়ক ময়নুল আবেদীনের  সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক মিজানুর রহমান। বঙ্গবন্ধু ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

বাংলাদেশে অবস্থানরত স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভী আলম ভিডিও কনফারেন্সে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং বার্সেলোনা আওয়ামী লীগকে সংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও বেগবান করার পরামর্শ প্রদান করে|

 

এতে বক্তব্য রাখেন,  বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সেলিম আহমেদ লালন, মহিউদ্দিন হারুন, আবু তালেব আল-মামুন লাবু, রফিক উদ্দিন রফিক,  খাদিজা আক্তার মনিকা, হিরা আলম, সাব্বির আহমেদ দুলাল, শারমিন আহমেদের রিতা, যুবলীগ সভাপতি রহমান সাহাব, সংগঠনের যুগ্ম আহ্বায়ক ইকবাল বক্সসী, মিজান সানাসহ আরো অনেকে। অনুষ্ঠান শেষে নৈশভোজে আয়োজন করা হয়।

 

mktelevision.net/জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর/শিউলী

Leave a Reply

Your email address will not be published.

*