ব্রাহ্মণবাড়িয়া (আখাউড়া) প্ব্রারতিনিধি

হ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার রুটি গ্রামের সরকারবাড়ি আলী হায়দার বাড়িতে হামলা ও ভাঙচুর  এর ঘটনা ঘটেছে আলী হায়দারের ছেলে আলামিনের দাবি ২ মাস পূর্বে  একই গ্রামের আনু মিয়ার ছেলে আমির হোসেন ও জামির হোসেনের সাথে খেলা নিয়ে মারামারি হয় এই নিয়ে মামলা চলাকালীন সোমবার বিকেলে আমির হোসেন, জামির হোসেন, মুক্তার, ফারুকসহ ৬ জন দেশীয় অস্ত্র সহ তাদের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। ইয়ামিন কে আহত করে ইয়ামিন আহত অবস্থায় আখাউড়া সদর হাসপাতালে রয়েছে বলে তার ভাই আল-আমিন জানিয়েছেন।

আলামিনের প্রতিবেশীগণ সুষ্ঠু বিচারের জন্য প্রতিবাদ মিছিল করেছেন এবং সরকারের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করেছেন। প্রতিবেদক আনু মিয়ার ছেলে আমির হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানিয়েছেন হায়দার আলীর ছেলে ইয়ামিন তাকে কটাক্ষ করে কথা বলায় হাতাহাতি হয়েছে তবে বাড়িতে হামলা ও ভাংচুরের  ঘটনা তারা নিজেরা সাজিয়েছে বলে দাবি করেন তিনি।

এসআই রকিবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে ঘটনাস্থলে  গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন এবং পরবর্তীতে ইয়ামিনের চাচি ফিরোজা বেগম বাদী হয়ে থানায় মামলা করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেন।

mktelevision.net/বাদল আহাম্মদ খান

Leave a Reply

Your email address will not be published.

*