লেবাননে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মোঃ শামসুদ্দিন মহাজন এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লেবানন বিএনপির জামুস শাখার সাধারন সম্পাদক ও মরহুম শামসুদ্দিন মহাজনের একমাত্র পুত্র প্রবাসী হাইয়ূম মিয়া নিজ বাসভবনে রবিবার এই অনুষ্ঠানের আয়োজন করে। দোয়া ও মিলাদ মাহফিলে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা সহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা আব্দুল মান্নান।

হাইয়ূম মিয়া দোয়া ও মিলাদ মাহফিলে আগত সকল অতিথিবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসের ব্যস্ততার কারনে প্রতি বছর দেশে যেতে পারি না। তাই আমার সকল শুভাকাঙ্খীদের নিয়ে আমি এই অনুষ্ঠানের আয়োজন করেছি। তিনি তাঁর বাবার স্মৃতিচারন করে অনুষ্ঠানে আগত সকল প্রবাসীদের নিকট দোয়া প্রার্থনা করেন।

অনুষ্ঠানে হাইয়ূম মিয়ার পরিবারের সদস্যগণ, বন্ধু-বান্ধব, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল, জাতীয়তাবাদী মহিলা দলের অসংখ্য নেতাকর্মী ও প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন। পরে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। ২০১২ সালে হাইয়ূম মিয়ার পিতা মৃত্যুবরন করেন।

Leave a Reply

Your email address will not be published.

*