পিআইও অফিস ড্রায়ারে ও বাসায় লক্ষ কোটি টাকা প্রাপ্তির প্রভাব ।। পার্বতীপুর উপজেলা পরিষদের ২টি অফিস চুরি

29
0

দিনাজপুরের পার্বতীপুরে কোটি টাকার খোঁজে চোরের ভাবনায় বিস্তৃতি। উপজেলা পরিষদের ২টি অফিস চুরি। লক্ষ্য পিআইও অফিস ও তার সরকারী বাসার ড্রয়ারে দুদক কতৃক জব্দ পৌনে ২ কোটি টাকা প্রাপ্তি। ঠিক এরই আদলে রবিরার রাতে উপজেলার পল্লী দারিদ্র্য বিমোচন ফাউনন্ডেশন (পিডিএফ) ও মহিলা বিষয়ক অফিসারের কার্যালয়ে দুর্ধর্ষ চুরি। চোরেরা কর্মকর্তাদের ড্রয়ার ও কেবিনেট ফাইল তছনছ করে হন্যে হয়ে কি যেন খুজেছেন সরেজমিনে ঘটনা প্রাবাহ সেটাই জানান দিচ্ছে।

জানা য়ায়, বৃহস্পতিবার রাত থেকে আরাম্ভ করে শনিবার রাত পর্যন্ত কোন এক সময় ঐ অফিসদুটির পিছনের জানালা ও দর্জা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে টাকা পয়সা না পেয়ে অফিসের মুল্যবান জিনিসপত্র নিয়ে যায় চোরেরা।

এবিষয়ে পার্বতীপুর উপজেলা মাহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা বলেন, অফিসের জানালা ভেঙ্গে কে বা কাহারা ঢুকে টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে প্রয়োজনিয় জিনসপত্র নিয়ে যায়। অপরদিকে চুরির ব্যপারে জানতে চাইলে উপজেলার পল্লী দারিদ্র্য বিমোচন জেলা কর্মকর্তা আব্দুল মালেক জানান, অফিসের তালা ভেঙ্গে একটি কম্পিউটার প্রিন্টার, স্কানার মেশিন, মডেম, পেনড্রাইভ, একটি সোলার প্যানেলের প্যাকেজসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায়।

এবিষয়ে পার্বতীপুর মডেল থানায় জিডি করা হয়েছে এবং পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here