ইতালিতে তুষার ভ্রমণের আয়োজন করেছে ইতালিস্থ চাঁদপুরবাসী

34
0

প্রবাস জীবনের কর্ম-ব্যস্ততার ফাঁকে আনন্দ বিনোদনের প্রত্যাশায় পরিবার-পরিজন নিয়ে তুষার ভ্রমণের আয়োজন করেছে ইতালিস্থ চাঁদপুরবাসী। ইতালির লা-আকুইলা অঞ্চলে শতাধিক বাংলাদেশী প্রবাসী এ তুষার ভ্রমণে অংশগ্রহণ করেন।
ইতালিস্থ চাঁদপুর প্রবাসীদের আয়োজনে তুষার ভ্রমণে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ইতালি বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আমিনুর রহমান সালাম এবং বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন ও বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মৃধা।
কমিউনিটিতে নিজেদের অবস্থান আরো সুদৃঢ় করতে চাঁদপুর জেলা সমিতির আংশিক কমিটি ঘোষণা করেন আল-আমিন বিশ্বাস। এতে খান নাসির কে সভাপতি এবং আব্দুল আজিজ রাজু কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।
এসময় চাঁদপুর জেলা সমিতির নবগঠিত কমিটিকে উপস্থিত বিভিন্ন সংগঠনের অতিথিবৃন্দ অভিনন্দন জানান। চাঁদপুর জেলা সমিতির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সকলের সহযোগিতায় কমিউনিটির পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
তুষার ভ্রমনে অপরূপ সৌন্দর্যের লীলাভূমির শুভ্রতায় সকলেই ছিলেন মুগ্ধ। বিশেষ করে পরিবার নিয়ে এই ধরনের ভ্রমণ করতে পেরে প্রবাসীরা ছিলেন আনন্দিত। পাহাড়ের গায়ে বরফের অপার সৌন্দর্যের ¯িœগ্ধতা যেন সতেজ করে তোলে যান্ত্রিক জীবনের রোম প্রবাসীদের।
আয়োজকরা বলেন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি আগামীতে আরও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বিভিন্ন ধরনের আয়োজন করা হবে।
রহমান আজহারী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here