ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ভাটামাথা গ্রামের মাইনুল হাসান সুহেলের অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সে ঐ গ্রামের মোঃ ইসহাক ভূইয়ার ৪র্থ সন্তান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। তার চার ভাই স্ত্রী ও অসংখ্য বন্ধু বান্ধব রেখে গেল সোমবার দিবাগত রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় চলে যায় না ফেরার দেশে ইন্নালিল্লহী …. রাজিউন। তার মৃত্যুর খবর এলাকায় পৌছলে সেখানে নেমে আসে শোকের ছায়া।

মঙ্গলবার সকালে তার লাশ গ্রামের বাড়িতে পৌছলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। কান্নায় ভেঙ্গে পড়েন বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন সহ উপস্থিত সকলে। জানা যায় সে কিছুদিন যাবত লিভার জনিত রোগে ভোগতে ছিলেন। কর্ম জীবনে তিনি কম্পাস হলিডে নামে টুর এন্ড ট্রাভল্স এর ব্যাবসা পরিচালনা করতেন। মঙ্গলবার বাদ জোহর ভাটামাথা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

তার মৃত্যুতে আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে, এছাড়াও ইউএস বাংলা এয়ার ওয়েজ প্রাঃ লিঃ এর চেয়ারম্যান প্রয়াত সুহেলের ঘনিষ্ঠ বন্ধু ড. মাহাবুবুর রহমান শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।  মাইনুল হাসান সুহেলের অকাল মৃত্যু তার বন্ধুরা অনেকেই মেনে নিতে পাছেননা।

জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে  চির নিদ্রায় শায়িত মাইনুল হাসান সোহেল কে দাফন করা হয় এবং তার আত্বার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.

*