কসবা গোপীনাথপুর মধ্যপাড়া মরহুম জারু মিয়া সরদার স্মৃতি ফাউন্ডেশনের শুভ উদ্ভোধন

35
0

ব্রাহ্মণবাড়িয়ার কসবা গোপীনাথপুর মধ্যপাড়া মরহুম জারু মিয়া সরদার স্মৃতি ফাউন্ডেশনের শুভ উদ্ভোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে গোপীনাথপুর মধ্যপাড়া মরহুম জারু মিয়া সরদার স্মৃতি ফাউন্ডেশন প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে, প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্ববায়ক এডভোকেট রাসেদুল কাউছার ভূঁইয়া জীবন। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিভিউশন ঢাকা এর উপ ব্যাবস্থাপক লোকমান হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্ববায়ক এম.জি হাক্কানী, কসবা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূঁইয়া বকুল, ৬নং গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস,এম এ মান্নান জাহাঙ্গীরসহ আরো অনেকে।

কসবা উপজেলা মানবাধিকার কমিশনের প্রচার সম্পাদক মোঃ বিল্লাল হোসেন এর তত্ত্বাবধানে এবং গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এস.এম. মাহাবুবুর রহমানের সঞ্চালনায়- অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোপীনাথপুর আলহাজ্ব শাহ আলম বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আকরাম খাঁন, গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাক্তার আব্দুল কাদিরসহ আরো অনেকে। অনুষ্ঠানে সংগঠনের সভাপতির নিজস্ব অর্থায়নে একশত দরিদ্র শিক্ষার্থীকে এক বৎসরের জন্য প্রয়োজনীয় সকল শিক্ষা সামগ্রী বই, খাতা, কলম এবং স্কুল ব্যাগ শিক্ষার্থীদের হাতে তুলে দেন অতিথিরা। পরে একশত শীতার্থ পরিবার ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয় এছাড়াও সকলের মঙ্গল কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here