বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির অন্তর্ভুক্ত শেমুন-আরামুন শাখা আহবায়ক কমিটির আয়োজনে লেবাননের আরামুন এলাকায় শাখাটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার বিকালে অভিষেক অনুষ্ঠানে মাহমুদুল হাসান সুমনকে সভাপতি, রাহুল খানকে সাধারণ সম্পাদক ও তামিম ইকবালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি গাজী রফিক।

আহবায়ক সদস্য মেহেদী হাসানের সঞ্চলনায় অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেমুন-আরামুন শাখা আহবায়ক কমিটির প্রধান আহবায়ক মাহমুদুল হাছান সুমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম খাঁন, সহ সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক কামরুল হাসান টিপু ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন।

বক্তব্য রাখেন, লেবানন যুবদলের সহ সভাপতি আনোয়ার হোসেন আকন, সহ সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান সাব্বির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল আমিন, শেমুন-আরামুন শাখার সহ সাধারণ সম্পাদক জিহাদ হাজারী ও বিএনপি শৈফাত শাখার এস কে শারফিন।

বক্তারা দেশনেত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা সহ অবিলম্বে মুক্তির দাবী জানিয়ে সকল জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশে ও প্রবাসে কাজ করার আহবান জানান। শুরুতেই কোরান তেলওয়াত করেন মোঃ আলাউদ্দিন। অনুষ্ঠানে প্রচুর সংখ্যক জিয়ার সৈনিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

*