ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

33
0

দেশের সবচোয়ে প্রাচীন ও  ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম বার্ষিকী কসবা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভারর ওয়ার্ড থেকে শত শত ছাত্রলীগসহ নেতাকর্মীরা অনুষ্ঠানে জয় বাংলা মিছিল নিয়ে প্রবেশ করেন।

কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম,  কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেন, কসবা  উপজেলা আওয়ামীলীগের সদস্য সফিকুল ইসলাম ভূইয়া রগু, কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাদ সরকার, সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, আশরাফুল ইসলাম, সায়মন, পৌর কাউন্সির রগু মিয়া, সজিব কমিশনার, হেলাল সরকার কাউন্সিলর, জসীম উদ্দিন কাউন্সিলরসহ আরো অনেকে।

 

পরিশেষে ঐতিহ্যবাহি হাতে গড়া ছাত্রলীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সাবেক এমপি মরহুম এড. সিরাজুল হক বাচ্চু মিয়ার সহধর্মনী অসুস্থ্য জাহারা হকের জন্য বিশেষ দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here