স্টাফ রির্পোটার (সৈয়দপুর):
সৈয়দপুর আন্তজার্তিক বিমানবন্দর নির্মাণ হলে এ অঞ্চলের উন্নয়নের নতুন দ্বার উন্মোচিত হবে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী মাহবুব আলী বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় এ কথা বলেন।

প্রতিবেশী দেশ নেপাল ও ভুটানের সাথে বাণিজ্য করতে সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিক করার লক্ষ্যে প্রয়োজনীয় জমি অধিগ্রহন ও জনমত সৃষ্টির জন্য স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় সচিব মহিবুল হক, এভিয়েশন বিশেষজ্ঞ কাজী ওয়াহিদুল আলম, নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামন নুর, এমপি আদেলুর রহমান আদেলসহ সরকারি সকল দপ্তরের উধ্বত্বন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক হাফিজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রজেক্টরের মাধ্যমে আন্তজার্তিক বিমানবন্দরের সকল অবকাঠামো ও সড়কসহ বিমানবন্দর এলাকা চিহ্নিত করা হয়। এছাড়া ৯১২ একর জমি অধিগ্রহনে ৪ মৌজার জমির দর মালিকদের যেন সমান ভাবে দেওয়া হয় এমন দাবি তুলে নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। পরে মন্ত্রী সকল সমস্যার সমাধানে আশ্বাস প্রদান করে বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে এটি দ্রুত বাস্তকবায়ন কাজ চলছে।

আফরোজ আহমেদ সিদ্দিকী টুইংকেল

Leave a Reply

Your email address will not be published.

*