পার্বতীপুরের বিশিষ্ট বাম রাজনীতিক মোজাম্মেল হোসেন আর নেই

27
0
আল মামুন মিলন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি 
পার্বতীপুর একুশে চেতনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড মোজাম্মেল হোসেন আর নেই । তিনি আজ রোববার (৬ অক্টোবর) দুপুরে  শহরের ইসলামপুর কালীবাড়ি নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দির্ঘদিন ধরে তিনি লিভারের সমস্যা জনিত কারনে ভুগছিলেন।
তিনি পার্বতীপুরের বিশিষ্ট বাম রাজনীতিক ও সংগঠক ছিলেন। মৃতকালে স্ত্রী, এক পুত্র, আত্বীয় স্বজন ও অসখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যতে একুশে চেতনা পরিষদসহ এম কে টেলিভিশনের পরিবারের পক্ষে চেয়ারম্যান হাবিব ইফতেখার,  সাবেক পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এডিসি পঞ্চগড় মো. রেহানুল হক, অবসর প্রাপ্ত জেলা জর্জ আবু সাইদ, উপজেলা পরিষদের চেয়ারম্যন ও আওয়ামীলীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ মিথুন মুন্নী, পৌর মেয়র এ জেড এম মেনহাজুল হক, পার্বতীপুর ,মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, কমিউনিষ্ট পাটি পার্বতীপুর শাখার নেতৃবৃন্দ, রুরাল জার্নলিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) পার্বতীপুর, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন স্থানীয় সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার  মানুষ মরহুমের আত্বার প্রতি শোক, শ্রদ্ধা ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।
মরহুমের  ১ম জানাজা নামাজ  আজ রোববার  রাত  ৯ টায় শহরের ঈদগাহ মাঠ (জিন্নাহ ময়দান) এবং দ্বিতীয় জানাজা নামাজ আগামীকাল সোমবার  দুপুর ২ টায় তার নিজ গ্রামের বাড়ী দক্ষিন আটরাইয়ে আনুষ্ঠিত হবে। বিকেলে পারিবারিক কবর স্হানে  দাফনকাজ সম্পুর্ন করা  হবে বলে পারিবারিক সুত্র জানিয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here