কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:

দীর্ঘ ১ মাস যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরে আসা ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় কোম্পানীগঞ্জে উপজেলার বসুরহাট পৌরসভার সুযোগ্য মেয়র গণমানুষের আপনজন, জননন্দিত রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল কাদের মির্জাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার বিকাল ৪টায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে আব্দুল কাদের মির্জাকে শুভেচ্ছা জানান। এর পর দলীয়নেতৃবৃন্দ, প্রেসক্লাব, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দও আব্দুল কাদের মির্জাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, “মানুষের দুঃখ-দূর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎ , অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যুগান্তকারি সাফল্য অর্জন করেছে। ”আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে।

আব্দুল কাদের মির্জা বলেন, দীর্ঘ বছর আপনাদের পাশে আছি। ওবায়দুল কাদেরের নেতৃত্বে এই অঞ্চলের ইতিহাস সৃষ্টিকারী উন্নয়ন করেছি। কোম্পানীগঞ্জ উপজেলাকে সন্ত্রাস মুক্ত করেছি। ইনশাল্লাহ মাদকমুক্ত করে আপনাদেরকে একটি সুন্দর কোম্পানীগঞ্জ উপহার দিব। কারন মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।এসময় তিনি কোম্পানীগঞ্জে মদ পানে ৬ জনের মৃত্যূর ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন বার বার বলার পরও কেন মানুষ বিপথে গিয়ে এই করুন মৃত্যূর শিকার হয়।?।

সংববর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সাহাব উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফয়সাল আহমেদ, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আরিফুর রহমান, নিউইয়র্ক আ;লীগের য্গ্মু সম্পাদক আইয়ূব আলী, পৌর আ’লীগ সভাপতি রেয়াজল হক লিটন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য আকরাম উদ্দিন চৌধুরী সবুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব রশিদ মঞ্জু,প্রেসক্লাব সভাপতি হাসান ইমাম রাসেল,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নূরুল করিম জুয়েল, ছাত্রলীগের সাবেক সভাপতি জায়দল হক কচি ও জহিরুল ইসলাম তানভীর, উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব, কলেজ ছাত্রলীগ সভাপতি নূর এ মাওলা রাজু, সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, পৌরসভা ছাত্রলীগ সভাপতি শাহ পরান লিংকন ও সম্পাদক মানিকসহ আরো অনেকে।

হাসান ইমাম রাসেল/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*