তারেক রহমান মানিলন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত আসামীঃ আখাউড়ায় আইনমন্ত্রী

27
0

আখাউড়া (ব্রাক্ষনবাড়িয়া) প্রতিনিধি:

শেখ হাসিনা সরকার টানা তৃতীয়বার দায়িত্ব গ্রহণের পর দেশের জনগণের কল্যাণে এবং দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। শুক্রবার  সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে আইনমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন।

এসময় আনিসুল হক বলেন, বাংলাদেশের বাউন্ডারিতে যারা অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করে এধরনের অপরাধ ও দুর্নীতির সঙ্গে যুক্ত তারা যতই ক্ষমতাসিন হোক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

বিএনপির সমালোচনা করে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি একটি দুর্নীতিবাজ দল। তাদের ( বিএনপি) যে চেয়ারম্যান তিনি হচ্ছেন এতিমের টাকা চোর। আদালতের সাব্যস্ত এবং এতিমের টাকা চুরি করার অপরাধে জেলে দেয়া হয়েছে।

তাদের যে সিনিয়র কো-চেয়ারম্যান তিনি হচ্ছেন দুর্নীতিবাজ মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন, আমি অপরাধী।  আমাকে ক্ষমা করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামিলীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসূল আহমেদ নিজামীসহ আরো অনেকে।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here