লেবানন প্রতিনিধি:

প্রবাস জিবনের ব্যস্ততার চাপ কাটাতে প্রতি বছরের ন্যায় এবারও লেবাননে ডিকুয়ানী প্রবাসী বাংলাদেশি সমিতির উদ্যোগে আয়োজন করা হয় এক প্রাণবন্ত গ্রীল পার্টির। রাজধানী বৈরুত থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে সাঈদা জেলার জেহেলিয়া রিসোর্টে ২২ সেপ্টেম্বর সাপ্তাহিক ছুটির দিনে এই পার্টির আয়োজন করা হয়।

মোহনীয় প্রাকৃতিক পরিবেশে প্রবাসীরা সারদিন বিভিন্ন ধরনের খেলাধূলা, নাচগান, ঝরণার পানিতে দলবেঁধে সাঁতার কাটা ও ঘুরেফিরে ছবি তোলাসহ বিভিন্ন চিত্তবিনোদনে মেতে উঠে। ডিকুয়ানী এলাকার প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে বনভোজনটি এক মিলনমেলায় পরিণত হয়। পাহাড়ের কোল ঘেঁষে

কলকল ধ্বনিতে বয়ে চলা ঝর্ণা প্রবাসীদের মুগ্ধ করে তুলে। চারিদিকে উঁচু পাহাড়ঘেরা সবুজ প্রকৃ‌তির ‌প্রশা‌ন্তির পরশ যেন মুছে দেয় প্রবাসে যান্ত্রিক জীবনের সব সীমাবদ্ধতা।

আয়োজকবৃন্দ জানায়, প্রবাসে ব্যস্ততার মাঝে একটু সুখের পরশ পেতে প্রতি বছর আমরা আনন্দ ভ্রমণ এর আয়োজন করে থাকি। সবাইকে বিনোদন দিতে এবং ক্লান্তি দূর করতে আমাদের এই আয়োজন। এরকম উদ্যোগ প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করবে এই প্রত্যাশা আয়োজকবৃন্দের। আনন্দ ভ্রমন সফল হওয়ায় আয়োজকবৃন্দ সবাইকে ধন্যবাদ জানান।

ভ্রমনের সার্বিক সহযোগিতায় ছিলেন কবির ভূঁইয়া, বাশার নেওয়াজ, সেলিম মিয়া, নাজমূল হোসেন, ফরিদ, সুমন, রিকন ও জামাল।

বাবু শাহ/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*