ইতালি প্রতিনিধি:
ইতালি বিএনপির সহ সভাপতি মাসুম বিল্লাহ’র পিতা মরহুম হাজী মাষ্টার মো: হেদায়েত উল্লাহ‘র মৃত্যুতে ইতালি বিএনপির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও মিলাদ মাহফিল।
রোমের মক্কি মসজিদে এ মাহফিলে ইতালি বিএনপির প্রধান উপদেষ্ঠা লকিয়ত উল্লাাহ, সভাপতি হাজী আব্দুর রাজ্জাক ও সাধারন সম্পাদক ঢালি নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম, মইনুল আলম খোকন, যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক কারুজ্জামান রতন, রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ূক কবির, ইতালির সভাপতি ওয়াদুদ মিয়া জনি সহ আরো অনেকে।
এসময় ইতালি বিএনপির সাধারন সম্পাদক ঢালি নাসির বলেন, হতভাগা প্রবাসীরা যেমন পিতা মাতার মৃত্যুতে পাশে থাকতে পারে না, তেমনি হতভাগা এ জাতি। কারণ গনতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে আজ জেলে থাকতে হচ্ছে। তিনি খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তি ও দোয়া কামনা করেন।
এছাড়াও মাসুম বিল্লাহ তার পিতার জন্য দোয়া কামনা করে বলেন, শিক্ষকতার মধ্য দিয়ে তার পিতা অনেকের জীবনকে আলোকিত করেছেন। মহান আল্লাহ যেন তেমনি নূরের আরশ দান করেন।
এসময় মসজিদের ইমাম মুফতি ওয়ালি উল্লাহ মরহুম মো হেদায়েত উল্লাহ’র রুহের শান্তি ও তাকে জান্নাতবাসী করতে মিলাদ এবং বিশেষ দোয়া মোনাজাত করেন।
জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*