আখাউড়া (ব্রাক্ষনবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের খড়মপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের জিএস, মুক্তিযোদ্ধা সংগঠক, উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আখাউড়া উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান খান খাদেম কে রবিবার বিকেলে খড়মপুর মাজার প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব-অনারের মাধ্যমে জানাযা নামাজ শেষে দাফন করা হয়।

গার্ড অব-অনারে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি প্রসাশনিক কর্মকর্তা মোজাম্মেল হক এর উপস্থিতে আখাউড়া থানার সাব-ইন্সপেক্টর তাজুল ইসলাম এর নেতৃত্বে গার্ড-অব অনার প্রদান করা হয়।

পরে আখাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর সহকারী কমান্ডার (সাংগঠনিক বাহার মালদার) বীর মুক্তিযোদ্ধা জমশিদ শাহ্, বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মিয়া, বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা, আখাউড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন আহমেদসহ অন্যান্য মুক্তিযোদ্ধাগন উপস্থিত থেকে পুস্পস্তবক অর্পন করেন।

পরে কসবা-আখাউড়া সাংসদ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এড. আনিসুল হক এমপির পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করেন আখাউড়া উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী অঙ্গসংগঠন।

এসময় অন্যদের মধ্যে পুস্পস্তবক অর্পন করেন, জেলা আওয়ামিলীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের ভিপি ও জিএস ঐক্য পরিষদ, উপজেলা পরিষদ, জাতীয় পার্টি, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড ও বিভিন্ন অঙ্গসংগঠন ফুলের তোড়া দিয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, গোলাম মহিউদ্দিন খোকন, জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক খোকন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, উপজেলা আওয়ামিলীগের আহবায়ক ও শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ অধ্যাপক জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউসার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপুল ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাংঘঠনিক সম্পাদকঃ বাদল আহাম্মদ খানসহ রাজনৈতিক নেতৃবৃন্ধ।

পরে দেওয়ান খান খাদেম কে খড়মপুর মাজার শরীফ কবরস্থানে সমাধিত করা হয়।

 বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*