পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগঞ্জে চাঞ্চল্যকর নিহত স্কুল ছাত্রী সুরভী আকতার (১২) এর পরিবারকে সান্তনা দিতে শনিবার দুপুরে পীরগঞ্জের চন্ডিপুরে এসেছিলেন বিএনপির নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব ও বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী। তাকে কাছে পেয়ে অনেকটাই আবেগআপ্লুত হয়ে পড়েছিলেন সুরভীর পরিবার সহ গ্রামের অনেকে । নিপুন রায় চৌধুরীও কান্না ধরে রাখতে পারেননি । সুরভীর পরিবারের মহিলাদের জড়িয়ে ধরে তাদেক দীর্ঘক্ষন সান্তনা দেন এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন ।পরে তিনি গ্রামবাসীর উদ্দেশ্যে সংক্ষিপ্ত কথাও বলেন ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য ডাঃ রফিকুল ইসলাম, বিএনপির সহ আন্তর্জাতিক আইন বিষয়ক সম্পাদক এড. ফাহিম নাসরিন মুন্নী, রংপুর জেলা বিএনপির সভাপতি ও  বিএনপির নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সাইফুল ইসলাম, ভোলা পৌর বিএনপির সভাপতি আসিফ আলতাব সহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ ।

উল্লেখ্য গেল ১৪ সেপ্টেম্বর শনিবার সকালে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে ৬ষ্ট শ্রেনীর স্কুল ছাত্রী সুরভীকে ধর্ষনে ব্যর্থ হয়ে কেবা কারা হত্যা করে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যে মামুন নামের একজনকে গ্রেফতার করেছে ।

মিলন/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*