আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় টনকী আরশের নেছা সালেহা খাতুন মহিলা মাদরাসার শুভ উদ্বোধন উপলক্ষে এক বিশাল ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাদরাসার শুভ উদ্বোধন করেন, ইসলামীক ফাউন্ডেশন

বাংলাদেশের বোর্ড অব গভর্নরস ও বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী এবং জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এর ভারপ্রাপ্ত খতিব মাওঃ মুফতি মুহিব্বুল্লাহিল বাকী আন-নদভী।

অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও আল-রাজি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ মোঃ শফিউল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে প্রধান বক্তা হিসাবে নছিহত মূলক বয়ান পেশ করেন ঢাকা উত্তরা গাউছুল আজম জামে মসজিদের খতিব আল্লামা হযরত মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ূবী সাহেব, বিশেষ বক্তা হিসাবে গুরুত্ব পূর্ণ ওয়াজ করেন বনানী বি.টি.সি.এল জামে মসজিদের খতিব মাওলানা মুফতি রাফি বিন মুনির সাহেব। মোহনা টেলিভিশন ও পথিক টিভির আখাউড়া প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির ও মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ মাওলানা মোশারফ হোসাইন মাহমুদ এর সঞ্চালনায় উক্ত ইসলামী মহাসম্মেলনে আমন্ত্রীত ওলামায়ে কেরামদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা ওবায়দুল্লাহ মাজহারী, মুফতি বুরহান উদ্দিন আল আজিজি, মাওলানা আব্দুল কাইয়ুম সিরাজী, মাওলানা আব্দুল হাফিজ আল খাদেমীসহ আরো অনেক ওলামায়ে কেরাম।

মাহফিল পরিচালনা করেন টনকী আলীম মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল কাদির সাহেব। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

বাদল আহাম্মদ খাঁন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*