আখাউড়া (ব্রাক্ষনবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাম্মনবাড়িয়ার আখাউড়ায় ঘরের ভিতর রহস্যজনক গর্ত, এ ঘটায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ব্রাহ্মনবাড়ীয়ার আখাউড়ায় এক বাউল শিল্পীর বসতঘরে দরজা জানালা বন্ধ করে রহস্যজনক ভাবে গর্ত করা হয়, এ সময় এলাকাবাসীর সন্দেহ সৃষ্টি হলে পুলিশে খবর দেওয়া হলে পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে পুলিশ কাউকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করেনি।

ঘটনাটি ঘটে শনিবার সকাল ১১টার সময় উপজেলার মোগড়া ইউপির রাজেন্দ্রপুর গ্রামে বাউল শিল্পী মোঃ শাহিন সরকারের বসতঘরে। ঘরের দরজা বন্ধ করে গর্ত করার সময় প্রতিবেশিরা এগিয়ে আসলে তখন শাহিন সরকার ও তার সহযোগিরা পালিয়ে যান। এঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সরেজমিনে ঘটনাস্থলে গেলে প্রতিবেশী ও প্রত্যাক্ষদর্ষীরা জানান, শাহিন সরকার দুই স্ত্রী আছে, তার বাড়ীতে একটি কথিত একটি মাজারও রয়েছে এবং কিছুদিন আগে এই বাড়ী থেকে রহস্যজনক ভাবে মৃত পর পর দুইজনের লাশ উদ্ধার করা হয়েছিল। ঘটনার সময় সে ঘরের দরজা জানালা বন্ধ করে তার সহযোগিদের নিয়ে গর্ত করতে থাকে তখন প্রতিবেশীদের সন্দেহ হলে তখন তারা শাহিন সরকার কে প্রশ্ন করলে সে কোন সদুত্তর দিতে পারেনি।

শাহিন সরকারে বড় ভাই প্রবাসী মোঃ দুলাল মিয়া বলেন,  আমি সকালে ঘুম থেকে উঠে দেখি সে দরজা ও জানালা বন্ধ করে তার স্ত্রী ও  মাওলানা জাকির এবং রাজু নামে কয়েকজন কে নিয়ে গোপনে কবরের মত গভীর গর্ত করতেছে, তখন আমি জিজ্ঞাসা করলে সদুত্তর না দিয়ে আমার দিকে তেড়ে আসে তখন চিৎকার চেচামেচি শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা সবাই দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে শাহিন সরকারের স্ত্রী পারভীন বেগম (২৬) এবং শ্বশুর মোঃ আনু মিয়া কে আটক করে রেখে পুলিশে খবর দেওয়া হয়। তখন পুলিশ এসে তাদের জিজ্ঞসাবাদ করে চলে যায়। তবে ঘরের ভিতর গভীর গর্ত করার কারন সম্পর্কে জানতে চাইলে শাহিন সরকারের স্ত্রী পারভীন বেগম বলেন,  আমার ঘরে গোসল খানা করা হবে তাই এই গর্ত করেছি।

ঘটনাস্থল পরিদর্শন করার সময় এসআই মোঃ হুমায়ুন কবির বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি, যেহেতু গর্ত করার বিষয়টি রহস্যময় তাই  শাহিন সরকার কে ডাকা হয়েছে থানায় ঘটনায় বিষয়ে তার কাছে জানতে চাওয়া হবে।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*