ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলে বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ঘাটাইল পৌরসভা ২-০ গোলে দেউপাড়া ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পর্যায়ের এ খেলা সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ঘাটাইল সরকারী জি.বি.জি. কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরন করেন স্থানীয় সাংসদ আতাউর রহমান খান। বিশেষ অতিথী ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম লেবু। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামাংল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পী, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এনামুল হক চৌধুরী, সরকারি জিবিজি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মতিয়ুর রহমান মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো. নরুজ্জামান খান, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম শামসুল হক, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামসহ আরো অনেকে।

খেলা শুরুর আগে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম উপস্থিত অতিথী, দর্শক ও খোলোড়ায়দেরকে ইভটিজিং, মাদক ও বাল্য বিবাহ বিরোধী শপথ বাক্য পাঠ করান।

আব্দুল লতিফ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*