আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রায় শত বৎসরের পুরাতন ঐতিয্যবাহী মোগড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন উৎসব মূখর ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে একটানা চলে বিকাল ০৪টা পর্যন্ত। মোট ১৪৫৪ জন ভোটারের মধ্যে ১০২২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ভোটারগন অভিভাবক সদস্য পদে ৬জন প্রার্থীর মধ্যে ৪জন প্রার্থীকে বিজয়ী হিসাবে নির্বাচিত করেন। এতে মাছ প্রতিক নিয়ে ৮৬১ ভোট পেয়ে ১ম হয়েছেন গেল তিন বারের নির্বাচিত অভিভাবক সদস্য মোঃ আবু কাওছার মোল্লা, গোলাপ ফুল প্রতিক নিয়ে ৫৪৬ ভোট পেয়ে যৌথভাবে ২য় হয়েছেন মোঃ আবু কাউছার ভূঁইয়া ও দোয়াত কলম প্রতিক নিয়ে মোঃ আব্দুল কুদ্দুস, আর আনারস প্রতিক নিয়ে ৫২২ ভোট পেয়ে ৪র্থ হয়েছেন মোঃ রফিকুল ইসলাম সবুজ। এর আগে শিক্ষক প্রতিনিধি হিসাবে ৩জন ও সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ১জন বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়। তারা হলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা হারুন অর রশিদ, মিসেস শওকত আরা বেগম, আলমগীর হোসেন ও মোছাঃ শাহানা বেগম। নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরপক্ষ হয়েছে বলে মন্তব্য করেছেন নির্বাচনের দায়িত্বে থাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শওকত আকবর। আর সুন্দর ও নিরিবিলি পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পেরে খুশি হয়েছেন এখানকার ভোটাররা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, কসবা উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ জাহাঙ্গীর হোসেন, আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমাদ নিজামী ও অফিসার ইনচার্জ তদন্ত আরিফুল আমিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, আখাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাংবাদিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে।

বাদল আহাম্মদ খাঁন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*