আখাউড়া ( ব্রাক্ষনবাড়িয়া) প্রতিনিধি:
আখাউড়া উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন এর পর গ্রাহক সেবার মান উন্নয়নে আখাউড়া উত্তর ইউনিয়নের রামধননগর সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি মেম্বারের বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার আহমেদ শাহ আল জাবের। অনুষ্ঠানে প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে গ্রাহকদের সকল সমস্যার কথা আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আহমেদ শাহ আল জাবের কে অবহিত করেন।

ডেপুটি জেনারেল ম্যানেজার আহমেদ শাহ আল জাবের গ্রাহকদের উদ্দেশ্যে সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন। তিনি বলেন অবৈধ বিদ্যুৎ ব্যবহার রোধ করতে হবে, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে, দালালদের কাছে না গিয়ে সরাসরি অফিসে এসে সেবা গ্রহণের বিষয়ে গ্রাহকদের অবহিত করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তাহমিনা আক্তার রেইনা বলেন বর্তমান সরকার জ্বালানি ও বিদ্যুৎ খাতে ব্যাপক উন্নয়ন সাধন করেছে। গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা যে কোন সমস্যায় স্থানীয় দালালদের  ধারস্থ না হয়ে সরাসরি ডেপুটি ম্যানেজারের অফিসে চলে আসবেন অথবা উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে চলে আসবেন।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, এনফর্সমেন্ট অর্ডিনেটর মনিরুজ্জামান, একে এম ওমর ফারুক, ভারপ্রাপ্ত স্থানীয় ইউপি চেয়ারম্যান সংরক্ষিত মহিলা সদস্য বৃন্দসহ আরো অনেকে।

 

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*