সৌদি আরব প্রতিনিধি:

সৌদি আরবের জেদ্দায়  প্রবাসীদের আকর্ষণীয় কম মূল্যে জমি ও ফ্ল্যাট অ্যাপার্টমেন্ট ক্রয়ের মিথ্যা প্রলোভন দেখিয়ে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার জেদ্দার স্থানীয় একটি হোটেলে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়,  সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে সৌদিআরবের ইনভেস্টর ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বলেন,  দীর্ঘদিন যাবৎ সৌদি আরবের জেদ্দা প্রবাসী আনিসুর রহমান নিজেকে শতাব্দী হাউজিং কোম্পানি লিমিটেডের ডাইরেক্টর হিসেবে পরিচয় দিয়ে কম মূল্যে প্লট কিনে দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেয়েছে।

এই ব্যাপারে ভুক্তভোগীরা আরো বলেন, দীর্ঘদিন সৌদি আরবের জেদ্দা থাকার সুবাদে অনেক প্রতিষ্ঠিত প্রবাসীদের সাথে সখ্যতা গড়ে ওঠার একপর্যায়ে বাংলাদেশ প্লট ক্রয়ের মাধ্যমে নিজের কষ্টার্জিত অর্থের সঠিক ব্যবহার করার লোভনীয় পরামর্শ দিয়ে সরলমনা প্রবাসীদের সাথে এই ঘৃণ্য প্রতারণা করেই সে ক্ষান্ত  হয়নি নিজের আখের গোছানোর সর্বশেষ পরিকল্পনা অনুযায়ী সৌদি আরব ছেড়ে স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে পালিয়ে যাওয়ার ব্যবস্থা সম্পন্ন করেছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

ভুক্তভোগীদের সংবাদ সম্মেলনে দাবী আনিসুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দার মাধ্যমে অভিযোগ দায়েরকরেন এবং বাংলাদেশ সরকারের কাছে প্রতারকে গ্রেফতার করে ভুক্তভোগীর টাকা ফেরত নিতে জোর দাবী জানান। অভিযুক্ত আনিসুর রহমানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকের কাছে সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলেন এবং সকল দায় শতাব্দী গ্রুপের উপর চাপিয়ে দেন।

মোহাম্মদ ফিরোজ/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*