আখাউড়া (ব্রাক্ষনবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় পৌরসভার দেবগ্রামে  রেজুয়ান ইসলামের নামে এক লন্ডন প্রবাসীর বাড়ীতে রাতভর হামলা লুটপাট ও তান্ডব চালিয়েছে দূর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শী ও মামলার সুত্রে জানা গেছে, দেবগ্রাম লন্ডন বাড়ীর মালিক মিষ্টার রেজওয়ানুল মাহমুদ স্বপন দীর্ঘ দিন ধরেই স্বপরিবারে লন্ডন থাকেন। এমতাবস্থায় তারই চাচাতো ভাই নান্টু ও তার পরিবারসহ বসবাস ও বাড়ী দেখাশুনা করতেন। ঘটনার দিন রাত আটটায় আসামীরা দলবল নিয়ে বাড়ীতে মাদক সেবন করার অভিযোগ তুলে প্রথমে বাড়ীর মেইন গেইট ভেঙ্গে বাড়ীর ভিতর বাহিরে আসবাব পত্র ভাংচুর ও লুটপাট করে পরে বাধা দিলে নান্টু মিয়া কে মেরে জখম করে, এসময় তার স্ত্রীকেও মারধর করে দুতলা ছাদ থেকে ফেলে দেয়। পরে মারাত্মক ভাবে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বেডে শুয়ে নান্টু কান্না জড়িত কন্ঠে বলেন,  আমি বাড়ীতে থাকা অবস্থায়  আসামিরা আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে বাড়ী ভাংচুর ও লুটপাট করে আমি ও আমার স্ত্রী বাধা দিলে আমাকে জানে মেরে ফেলার জন্যে শাবল দিয়ে আঘাত করে দুতলা থেকে ফেলে দেয় এবং আমার স্ত্রী কে শ্লীলতাহানি করে পাশের বাড়ীর ছাদে ফেলে দেয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে আর বাড়ীটি তালাবদ্ধ করে রাখা হয়েছে।  তিনি আরো বলেন, মামলা এফআইআর করা হয়েছে আমরা দূর্বৃত্তদের আটক করার চেষ্টায় আছি।

এ ঘটনায় নারীসহ ৫ জন আহত হয়। এবং ঘটনার হামলা ও লুটপাটকারী ১৭ জন কে আসামি করে আখাউড়া থানায় মামলা এফআইআর হলেও এখনো কোন আসামি আটক হয়নি। এই বাড়ী হতে ১১ লক্ষ টাকারও বেশি মালামাল ক্ষয়ক্ষতি ও লুটপাট হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*