আখাউড়া প্রতিনিধি:

আখাউড়া টেকনিক্যাল ইসলামিয়া আলিম মাদরাসা উন্নয়ন ও শিক্ষার মান আরও বৃদ্ধির লক্ষে প্রসাশন ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মত বিনিময় করেছে মাদারাসা কর্তৃপক্ষ। মাদরাসা হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসা গভর্ণিং বডির সভাপতি ফোরকান আহাম্মদ খলিফা।

অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূইয়া, আখাউড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া থানা অফিসার ইন-চার্জ রসুল আহমেদ নিজামী, রেলওয়ের থানার অফিসার ইন-চার্জ শ্যামল কান্তি দাস, আমেরিকা আওয়ামীলীগ নেতা নেছার আহাম্মেদ খলিফা, গভর্ণিং বডির সদস্য আবু কাউছার ভূইয়া, সদস্য এডঃ মনির হোসেন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ফখরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম, টেলিভিশন জর্নালিষ্ট এসোনিয়েশনের সভাপতি নূরুন্নবী ভূইয়া, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাদল আহমেদ, সাংবাদিক রতন পারভেজ, ময়নাল হক ও মোঃ দ্বীন ইসলাম খাঁনসহ আরো অনেকে।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাধানে ছিলেন মাদারাসার অধ্যক্ষ মাওঃ মোঃ নাছির উদ্দিন ও পরিচালনায় ছিলেন সিনিয়র শিক্ষক ও সুশীল সমাজের ডাকের সম্পাদক মুহাঃ রাকিবুল ইসলাম এবং অপ্যায়নে ছিলেন মাদরাসার শিক্ষক বৃন্দ। উল্লেখ্য যে, বর্তমান সভাপতি ফোরকান আহাম্মদ খলিফা দায়িত্ব নেয়ার পর থেকে অবকাঠামো উন্নয়নসহ মাদরাসাটি কেন্দ্রীয় পরীক্ষাগুলোতে শতভাগ পাশের কৃতিত্ব অর্জন করছে।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*