আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব ১৭  ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার তারাগন ফুটবল খেলার মাঠে খেলার উদ্বোধন করেন আখাউড়া উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া। উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়, প্রথম খেলায় আখাউড়া উত্তর ইউনিয়ন ফুটবল একাদশকে ০১-০ গোলে পরাজিত করে জয় লাভ করে আখাউড়া পৌরসভা ফুটবল একাদশ, দিনের অপর খেলায় মনিয়ন্দ ইউনিয়ন ফুটবল একাদশ ট্রাইবেকারে ০৪-০২ গোলের ব্যবধানে ধরখার ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহি অফিসার তাহমিনা আক্তার রেইনা বলেন শিক্ষার পাশাপাশি ফুটবল খেলারও অনেক গুরুত্ব রয়েছে তাই যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি ফুটবল খেলার প্রতি আগ্রহ হওয়ার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া তার বক্তব্যে বলেন ফুটবল খেলাকে আবারো জনপ্রিয় করার লক্ষ্যে বর্তমান সরকার খেলাধুলার প্রতি যুবসমাজকে আকৃষ্ট করার জন্য নানারকম পদক্ষেপ গ্রহণ করছে এরই ধারাবাহিকতায় সারাদেশে এই ধরনের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, উপজেলা যুব উন্নয়ন বিষয়ক কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দিন, আখাউড়া উপজেলার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাখাওয়াত হোসেন স্বাধীন, উপজেলা প্রশাসনের সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিকবৃন্দ সহ সমাজের নানা শ্রেণী-পেশার মানুষ খেলায় উপস্থিত ছিলেন। খেলার সেরা খেলোয়াড় কে ম্যান অফ দ্যা ম্যাচ এর পুরস্কার প্রদান করেন মনিয়ন্দ ইউনিয়ন ফুটবল একাদশের টিম ম্যানেজার ও সাবেক ফুটবল খেলোয়াড় রুবেল চৌধুরি। খেলায় অংশগ্রহণকারী প্রত্যেক দলকেই ট্রান্সপোর্ট এলাউন্স T.A প্রদান করা হয়।

বাদল আহাম্মেদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*