বেনাপোল (যশোর) প্রতিনিধি:
“লাগাই তাল গাছ, বাঁচাই দেশ বজ্রপাত মুক্ত বাংলাদেশ” এই শ্লোগান কে সামনে রেখে মঙ্গলবার সকাল ১১টা শার্শার বাহাদুরপুর রহিমপুর আলীম মাদ্রাসা প্রাঙ্গনে যশোরের শার্শার দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান ও ভ্রাম্যমান মিজান নার্সারী, শিকারপুর-বাহাদুরপুর সামাজিক বনায়ন সমিতির যৌথ উদ্যোগে এক আলোচনা সভা, বজ্রপাত প্রতিরোধে বিনামূল্যে তালবীজ ও ফলদ চারা রোপন অভিযান ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্টানে শিকারপুর-বাহাদুরপুর বনায়ন সমিতির সভাপতি ও শার্শা সরকারী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক আবু ইউছুপ আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান।

অনুষ্টানে প্রধান অতিথি বজ্রপাত প্রতি রোধে বিনামূল্যে তালবীজ ও ফলদ চারা রোপন অভিযান ও বিতরণ কর্মসূচি কে স্বাগত জানান এবং অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তাদের কে বেশি বেশি গাছ লাগানোর জন্য আহবান জানান এবং শিক্ষার্থীদের মাঝে বৃক্ষরোপণে সচেতনতা বৃদ্ধি, মানবিক মূল্যবোধ ও জাতি গঠনে সুপরামর্শ এবং মাদকমুক্ত সমাজ গঠনে এগিয়ে আসার গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

অনুষ্ঠানের শেষে উপস্থিত রহিমপুর আলিম মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে তালগাছ ও অন্যান্য গাছের চারা বিতরণ ও মাদ্রাসা প্রাঙ্গনে আম গাছের চারা রোপন করা হয়।

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*