লেবানন প্রতিনিধি:

প্রবাসীদের ব্যাডমিন্টন খেলার প্রতি সাধ থাকলেও অনেকেরই সাধ্য নাই। কারন লেবাননে পর্যাপ্ত পরিমানে মাঠ থাকলেও সেগুলো সবই ইনডোর এবং সেগুলো ভাড়া নিয়ে খেলতে গেলে প্রতি ঘন্টায় চড়ামূল্য পরিশোধ করতে হয়। তারপরও প্রবাসীরা থেমে নেই।

লেবাননের হাজমিয়া এলাকায় হোপস ইনডোর গ্রাউন্ডে ৮ সেপ্টেম্বর রবিবার বিকালে প্রবাসী বাংলাদেশিদের ১৬টি দল নিয়ে শুভ উদ্বোধন হয়েছে মিহানুর ব্যাডমিন্টন টুর্নামেন্ট। টুর্নামেন্টের শুভ উদ্বোধন করে হাজী রেস্টুরেন্টের স্বত্তাধিকারী হাজী আলাউদ্দিন। মাসুদ পারভেজ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোহাগ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ আশফাক তালুকদার।

আয়োজক কমিটির পক্ষে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা খোকন সরদার, সাধারন সম্পাদক শিহাব মিয়া ও সাংগঠনিক সম্পাদক প্রসেনজিৎ। খেলার আগে অনুষ্ঠিত ড্র অনুষ্ঠানে ১৬টি দল ৪টি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে বলে আয়োজক কমিটি জানায়। টুর্নামেন্টের সার্বিক সহায়তায় ছিলেন রানা ভূঁইয়া, ইমরান, জাভেদ, সুমন ও সজিব।

প্রধান অতিথি টুর্নামেন্টের সফলতা কামনা করে বলেন, প্রবাসে এ ধরনের আয়োজন সত্যি-ই প্রশংসনীয়। কাজের ফাঁকে প্রবাসীদের আনন্দ দিতে খেলাধূলার বিকল্প অন্য কিছু হতে পারে না। সভাপতি বলেন, এই টুর্নামেন্ট আয়োজনে আমরা প্রবাসীদের ব্যপক সাড়া পেয়েছি। সঠিক পৃষ্ঠপোষকতা পেলে আমরা আগামীতে আরো ব্যপক পরিসরে টুর্নামেন্ট আয়োজন করতে সক্ষম।

বাবু শাহ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*