আখাউড়া প্রতিনিধি:

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শ্রাবন (১৫) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। রোববার সকালে আখাউড়া- আগরতলা সড়কের প্রেসিডেন্ট নামক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ শ্রাবন আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই গ্রামের আলমঙ্গীর হোসেনের ছেলে। সে হীরাপুর শহীদ নোয়াব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল।

 

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, রোববার সকাল সাড়ে১১ টার দিকে স্কুল থেকে  আখাউড়া উপজেলা মাঠে ফুটবল খেলার জন্য মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।

এ সময় আখাউড়া- আগরতলা সড়কের প্রেসিডেন্ট সড়ক নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা  অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে সাইফুল ইসলাম শ্রাবন গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে ওসি রসুল আহম্মদ নিজামী নিশ্চিত করেন।

এদিকে নিহত ছাত্র শ্রাবনের পিতা আমি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখি আমার ছেলে মারাত্মকভাবে জখম হয়ে পড়ে আছে এবং পাশে বাড়ীর নির্মাণ কাজের জন্যে মহাসড়কের পাশে কনক্রিট সিমেন্ট ও বালু রাখা হয়েছিল দূর্গটনার পড়ে সরিয়ে ফেলা হয়। তিনি আরো বলেন আমার ছেলে যেভাবে দূর্ঘটনার স্বীকার হয়ে নিহত হয় আমি প্রশাসনের কাছে তদন্তপূর্বক ছেলে হত্যার বিচার চাই।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহমেদ নিজামী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শ্রাবন কে হাসপাতালে পাঠানো হয় পড়ে হাসপাতালে নেওয়ার পথে শ্রাবন মারা যায়, দূর্ঘটনার বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর  

Leave a Reply

Your email address will not be published.

*