ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধি:
ঘাটাইল আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খান বলেছেন,স্বাধীন দেশের নাগরিক হিসেবে শুধু স্বাধীনতা ভোগ করবো তাই নয়, দেশের উন্নয়নে সকলের সহযোগিতা দরকার। আসুন সবাই মিলে কাজ করি। এই দেশ আমাদের, এদেশ আপনাদের, এদেশ সকলের। দেশের উন্নয়নে যা যা করা প্রয়োজন সেগুলো যদি আমরা করি, সেই সাথে আমাদের ভদ্রতা, আমাদের কৃষ্টি যা যা আছে আমরা সেগুলো পালন করার চেষ্ঠা করি, যে না জানি সে শিক্ষতে চেষ্টা করি তবেই এদেশ উন্নত হবে।

সোমবার দুপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার আয়োজনে উপজেলা অডিটরিয়াম রুমে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । শিক্ষক সমিতির সভাপতি তাহাজ্জত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম, পৌর মেয়র শহীদুজ্জামান খান, বাশিস‘র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা শাহাদৎ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পি, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক খলিলুর রহমান, ঘাটাইল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, ঘাটাইল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি খান ফজলুর রহমান, সাধুটি নজিব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম, অধ্যাপক মতিয়ুর রহমান, বশিস‘র সাংগঠনিক সম্পাদক বিপ্লব সরকারসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,ছাত্রছাত্রী ও অভিভাবগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ১৫ জন কে ট্যালেন্টপুলে, ৪৫ জনকে সাধারণ গ্রোডেসহ মোট ৬০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি সনদ নগদ অর্থ প্রদান করা হয়। আনুষ্ঠান পরিচালনা করেন ঘাটাইল বশিস‘র শিক্ষা ও গভেষনা সম্পাদক রফিকুল ইসলাম।

আব্দুল লতিফ/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*