রংপুর প্রতিনিধি:
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের কবর দেখে কান্নায় ভেঙ্গে পড়লেন পতি বিরোধী দলীয় উপ নেতা রওশন এরশাদ। এসময় তিনি কান্না বিজরিত কণ্ঠে বলেন ওকে ওঠাও। ও মাটিতে শূয়ে আছো কেন। ওকে মাটি থেকে উঠাও। মাটি থেকে তোলো।

শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনা পল্লী নিবাসে কবর জিয়ারতের সময় এই দৃশ্য দেখে উপস্তি সকলের চোখে পানি এসে যায়। মরহুম এরশাদের চেহলাম উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করে রংপুর জাতীয় পার্টি। হেলিকপ্টার যোগে রংপুর এসে রওশন এরশাদ এরশাদের কবর জিয়ারত করে দোয়া মোনাজাত করেন। এরপর তিনি এরশাদের স্মৃতি বিজরিত পল্লীনিবাসে যান। এরশাদের মৃত্যুর পর প্রথম রংপুর আসলেন তিনি।

চেহলাম উপলক্ষে পল্লী নিবাসসহ নগরী এবং সদর উপজেলার ১৯ টি পয়ন্টে চেহলামের আয়োজন করে। সাড় তিন টন গোশত এবং সাড়ে তিন টন চালের কাচ্চি বিরিয়ানি দিয়ে তৈরি তবারক প্রায় ৩০ হাজার মানুষের মাঝে বিতরণ করা হয়। নারায়নগঞ্জের এমপি সেলিম ওসমান আর্থিক যোগান দেন। চেহলাম অনুষ্ঠানে মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, এসএম ফখর উজ জামান জাহাঙ্গীর, এরশাদ পুত্র সাদ এরশাদসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারাও অংশ নেন।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন যদিও এখন আমরা প্রধান বিরোধী দল তার পরেও আমরা সংসদ নির্বাচন একসঙ্গে করেছিলাম। তাই সরকারী দলের সাথে এক সঙ্গে মিলে নির্বাচন করতে পারলে জনগনের কাছে গ্রহন যোগ্য নির্বাচন হবে বলে মনেকরেন ।

এস করিম/হাবিব ইফতেখার/শাহিনুর রংপুর

Leave a Reply

Your email address will not be published.

*