বেনাপোল (যশোর) প্রতিনিধি:
পৃথিবীতে সন্তান হলো পিতা-মাতার অমুল্য রতন। সে সন্তান কাঁনা, বোবা, ল্যাংড়া অথবা খোড়া যাই হোক কেন পিতা-মাতার কাছে সে সোনার চেয়ে দামি। কথাটি যেমন সত্যি তেমনি হাত-পা বিহীন নবজাতক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সারজিনা আক্তার (২২) নামের এক গর্ভধারিনী মা। আমাদের বেনাপোল সহকর্মী রাসেল ইসলামের পাঠানো তথ্য ও ছবি নিয়ে দেখুন একটি ডেস্ক রির্পোট।

বুধবার (২৮ আগস্ট) সকাল ৮টার সময় যশোরের শার্শার বাগআঁচড়া বাজারে জনসেবা ক্লিনিকে সিজার অপারেশনের মাধ্যমে এ প্রতিবন্ধী শিশুটির জন্ম হয়। সারজিনা আক্তার শার্শা উপজেলার বসতপুর গ্রামের হাসেম আলীর স্ত্রী। শিশুটির মা সারজিনা বলেন, আল্লাহ ওকে আমার ঘরে দেছে রহমতের জন্য আমি খুব খুশি আপনারা আমার বাচ্চাটার জন্য দোয়া করবেন। আমার বাচ্চাটা যেনো সুস্থ থাকে।

শিশুটি’র দাদী রহিমা বেগম বলেন, আমাদের বাচ্চাটার জন্য সবাই দোয়া করবেন আমরা সকলে খুশি। শিশুটি’র বিষয়ে জানতে চাইলে ডাঃ শহিদ হাসান বলেন, সানজিদা আক্তার পেন অবস্থায় আমাদের জনসেবা ক্লিনিকে আসে। প্রথমিক পর্যয়ে আমরা নরমালের চেষ্টা করি কিন্তু পানি হয়ে যাওয়ার কারনে সিজার করি। পরে বাচ্চাকে বের করে হাত-পা বিহীন দেখে আমরা হতভঙ্গ হয়ে যায়।

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*