ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: 

“এই হোক অঙ্গীকার, বাল্যবিবাহ নয় আর”- এই শ্লোগান নিয়ে শিশু বিবাহ ও শিশু অধিকার বিষয়ে সামাজিক সচেতনতা বৃদ্ধির মাধ্যমে শিশুর অধিকার নিশ্চিতকল্পে গুড নেইবারস বাংলাদেশ যে যুগান্তকারী ও সময়োপযোগী উদ্যোগ গ্রহণ করেছে এরই ধারাবাহিকতায় গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে গুড ডেডি ক্যাম্পেইন  এর আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির ম্যানাজার মো.জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান পরিচালনা করেন প্রোগ্রাম অফিসার বিপ্লব কুমার।

বিশেষ অতিথি  ছিলেন, দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নিছা, ইউপি সদস্য হাজী মোঃ চান মিয়াসহ এসময় ১২০জন বাবা এবং তাদের ১২০ জন কণ্যা সন্তান উপস্থিত ছিলেন।
এ সময় প্রজেক্ট ম্যানেজার তার শুভেচ্ছা বক্তব্যে গুড ডেডি ক্যাম্পেইন-এর লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। প্রধান অতিথি মোহাম্মদ কামরুল ইসলামের  অনুপ্রেরণামূলক বক্তব্যের মাধ্যমে আলোচনা পর্ব শেষ হয়। অনুষ্ঠানের আদর্শ বাবা হিসেবে এক  জন বাবাকে সম্মাননা প্রদান করা হয়।

আব্দুল লতিফ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*