জাতীয় শোক দিবস উপলক্ষে আখাউড়া মোগড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

63
0

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মনবাড়ীয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় মোগড়া ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলের সভাপতিত্ব করেন ৩নং মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন মনির।

মোঃ শাহ্ আলম নিজামীর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও দূর্জনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহতাব মিয়া, ছয়ঘড়িয়া আলহাজ্ব শাহ আলম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, ০৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ শহিদ মিয়া, মোগড়া বাজার পরিচালনা কমিটির সদস্য মোঃ শাহরিয়া, মোগড়া হাক্কানিয়া দরবার শরীফের খাদেম মাওলানা গোলাম সামদানী শিবলীসহ আরো অনেকে। অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ই আগষ্ঠ বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদাৎ বরনকারী সকল সদস্যদের আত্নার মাগফেরাতের জন্য মিলাদ ও দোয়া করা হয়।

এতে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আগত প্রায় অর্ধশতাদিক মসজিদের ইমাম ও আলেম অংশ গ্রহন করেন। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিক, ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাগন অনুষ্ঠানে উপস্তিত ছিলেন।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here