আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সীমান্তবর্তী আব্দুল্লাহপুরে রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগার মিলনায়তন কক্ষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে রাবিয়া খাতুন স্মৃতিপাঠাগার কর্তৃপক্ষ।

শুক্রবার বিকেল ৪টায় আকসির চৌধূরী চ্যারিটি ট্রাষ্ট স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, শিরিন আক্তারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি ও রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা এড. আকসির এম চৌধূ্রী।

এসময় সভাপতির বক্তব্যে তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশের জন্ম হতোনা, বঙ্গ বন্ধু জন্মেছে বলেই আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি, পাকিস্তানিরা চেয়েছিলো আমাদের দেশটাকেও তাদের নিজের আওতায় নিয়ে যেতে, কিন্তু বঙ্গবন্ধুর আত্নত্যাগের জন্য এই বাংলাদেশ কে পৃথিবীর মানচিত্র থেকে মুছে দিতে পারেনি পাক বাহিনীরা।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কবীর হোসেন কানু, সদস্য রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগার, কাজী উজ্জল ইসলাম, রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগার পরিচালনা কমিটির সদস্য, আমির চৌধূরী, শিউলী আক্তার, তামান্না আক্তার, আকরাম হোসেন, জেসমিন আক্তার, কম্পিউটার প্রশিক্ষক মোঃ শফিকসহ আরো অনেকে।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*