আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাংঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারবর্গের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উৎযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ছয়ঘড়িয়া আলহাজ্ব শাহ্ আলম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজনে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলা পরিষদের সদস্য ও আখাউড়া উপজেলা

যুবলীগের যুগ্ন আহবায়ক এ.কে.এম আতাউর রহমান নাজিম। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি- মোঃ আবুল বাসার মোবারক এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ লোকমান হাকিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য স্বাগত রাখেন, প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মোগড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নওয়াব মিয়া, মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নাছিম ভূইয়া, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আবু কাউসার ভূঁইয়া এবং মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের শিক্ষিকা নুরুন্নাহার বীনা, মোগড়া ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের মেম্বার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোঃ শহিদ মিয়া, ম্যানেজিং কমিটিংর সদস্য মোঃ শাহ্ জাহান খাঁন ও তাহার মিয়া খন্দকার প্রমুখ। আপন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোহনা টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি ও পথিক টিভির বিশেষ প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারবর্গের শাহাদাৎ বরনকারী সকল সদস্যদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এতে বিদ্যালয়ের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ অংশগ্রহন করে।

বাদল আহাম্মদ খাঁন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*