মালয়েশিয়া প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার শান্তি ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখা।

সংগঠনের যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশারের সভাপতিত্বে এবং জহিরুল ইসলাম জহির ও বাবলা মজুমদার বাবুর পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের স্বরণে ও ২১শে আগস্টে নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া পার্তিগার সভাপতি দাতো শ্রী সাবার উদ্দিন বিন আহমদ। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) হেদায়েতুল ইসলাম মন্ডল ও নোয়াখালী জেলার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়রম্যান ও আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন দুলাল।

অনুষ্টানে বক্তারা বলেন, ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট একই সুত্রে গাঁথা । দুটোর ই লক্ষ্য ছিল বাংলাদেশের উন্নয়নের আগ্রযাত্রাকে ব্যহত করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে অক্লান্ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই প্রচেষ্টাকে এগিয়ে নেয়ার জন্য দেশে-বিদেশে সব আওয়ামী নেতাকর্মীদের আহ্বান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অহিদুর রহমান অহিদ, রাশেদ বাদল, শাহিন সর্দার। মাসুদুল আলম রনি, রেজাউল হক লায়ন, শেখ জহির, মুজিবুর রহমান বাবু, শাহ আলম হাওলাদার,মনির দেওয়ান, আলামীন ডলার সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবীন্দ।

মেহদী হাসান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*