ডেস্ক রির্পোট:

এলোমেলো চুল নিয়ে, ময়লা পোশাক পরে রেল স্টেশনের প্ল্যাট ফর্মে বসে গান গাইতেন রানু। পথে যেতে যেতে মানুষ তার হাতে যেই এক টাকা দুই টাকা তুলে দিতো সেই টাকাতেই পথ চলতো তার। তার গানের একটি ভিডিও ভাইরাল হয় সম্প্রতি। আর এই গানই বদলে দিলো তার জীবন।

কোটি কোটি মানুষ তার গানশুনে হাত তালি দিচ্ছে। সেই সুবাদেই এবার বলিউড থেকে ডাক আসে রানুর। নদিয়ার রানু মণ্ডল গান রেকর্ড করেছেন হিমেশ রেশমিয়ার সুরে। ‘তেরি মেরি কাহানি’ শিরোনামে একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটি থাকবে বলিউডের আসন্ন ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমায়।

রানুকে দিয়ে সিনেমার গান গাওয়ানো প্রসঙ্গে হিমেশ বলেন, ‘সালমান ভাইয়ের বাবা সালিম আঙ্কেল আমাকে বলেছিলেন জীবনে প্রতিভাধর মানুষের সঙ্গে আলাপ হলে তার পাশে দাঁড়াতে। গেল ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতা মঙ্গেশকর গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। একমাসে গানটির ভিউয়ারের সংখ্যা প্রায় কোটি ছুঁয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণি শিল্পীরা গায়িকার প্রশংসায় পঞ্চমুখ।

সম্প্রতি আরও একটি গানে কণ্ঠ দিয়েছেন রানু। তোমারি আশ্রয়ে আমারি আশ্রয় মা। বাঁশের বাসরে হেরি তোমারই মহিমা’। এবার এমন কথায় রানু মণ্ডলের গাওয়া পূজার আগমণী গানও বাজবে ৷ গানটি নাম দেওয়া হয়েছে ‘উমা সঙ্গীত’৷ গত রোববার কলকাতায় গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি ৷ গানটি লিখেছেন প্রীতম দে। আর সুর করেছেন বিজয় শীল।

Leave a Reply

Your email address will not be published.

*