সৌদি আরব প্রতিনিধি:

সৌদি আরবের জেদ্দায় সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্যে পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেদ্দার স্থানীয় একটি হোটেলে ঐক্য পরিষদের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক টিপু সুলতান ও যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ এর যৌত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির কেন্দ্রীয় কমিটির সভাপতি আহাম্মদ আলী মুকিব। প্রধান বক্তা ছিলেন পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বিএনপির সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন, বিশেষ অতিথি ছিলেন গাজীপুর জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম মনির, কেফায়েত উল্লাহ চৌধুরী, মনিরুল ইসলাম।

 

নুরুল আমিন, আবু বক্কার মাস্টার, রওশন জামিল শিপু, মোহাম্মদ শাহজাহান, শামসুল হক সাদ, ওয়েস আহাম্মেদ,  সাইদুল ইসলাম সাঈদ, বেলায়েত হোসেন, বাহার উদ্দিন বাদল, আবসার চৌধুরী, ফয়েস আরফিন, জুয়েল রানা  সহ সৌদি আরব কেন্দ্রীয় বিএনপি’র আরো অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আলীকে সভাপতি, আবুল বাশার কে সাধারণ সম্পাদক ও শামসুল হক ছাদকে সাংগঠনিক সম্পাদক করে ২৫১ বিশিষ্ট সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্যে পরিষদ সৌদিআরব জেদ্দার কমিটি ঘোষণা করা হয় ।

বেগম খালেদা জীয়াকে উন্নত চিকিৎসা প্রদানের লক্ষ্যে অবিলম্বে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে বক্তারা বলেন,  সরকারকে গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে হলে, রাষ্ট্রের সকলের সমান অধিকার নিশ্চিত করতে হবে, গুম, খুন, ধর্ষণ ও বিরোধীদলীয় নেতা কর্মীদের উপর নিপীড়ন বন্ধ করে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার পরিচালনা করার আহ্বান জানান বক্তারা।

মোহাম্মদ ফিরোজ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*