কসবায় গোপীনাথপুর মরহুম জারু মিয়া স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

25
0

আখাউড়া (ব্রাহ্মণবাড়ীয়া) প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়ীয়ার কসবা গোপীনাথপুর মধ্যপাড়া মরহুম জারুমিয়া স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিভিউশন ঢাকা এর উপ ব্যাবস্থাপক মোঃ লোকমান হোসেনের পৃষ্টপোষকতায় খেলায় উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন গোপীনাথপুর আলহাজ্ব শাহ্ আলম বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আকরাম খাঁন।

আল ইকরা যুব সংগঠনের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন ও একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক আল আমিনের উপস্থাপনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ৬নং গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান এস.এম.এ মান্নান জাহাঙ্গীর। খেলায় ধারাভাষ্য প্রদান করেন মোহনা টেলিভিশন ও পথিক টিভির আখাউড়া প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মাইনুল ইসলাম মিনাল। ফাইনাল খেলায় গোপীনাথপুর নতুন বাজার জগীরবাড়ী জি.এম স্পোটিং ক্লাবকে ট্রাইব্রেকারে ০৩-০১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ব্রাহ্মণবাড়ীয়া গজারিয়া স্পোটিং ক্লাব।

খেলার পৃষ্ঠপোষক মোঃ লোকমান হোসেন খেলাটি সুষ্ঠভাবে পরিচালনার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং তিনি বলেন, ভবিষ্যতেও এ ধরনের খেলা-দুলা অব্যাহত থাকবে। এ সময় অন্যান্য দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাকির হোসেন, সাবেক মেম্বার মোঃ শাহ আলম, বিশিষ্ট ব্যাবসায়ী মমিনুল হক মলাই, মোঃ জহিরুল ইসলাম এবং ছাত্রলীগ নেতা এস.এম মাহবুবুর রহমানসহ আরো অনেকে।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here