আখাউড়া প্রতিনিধি:

ওলিকুলের শিরমণী হযরত শাহ্ সৈয়দ আহমদ গেছু দারাজ প্রকাশ্য শাহ্ পীর কল্লাহ্ শহীদ রহমাতুল্লে আলাই (রহঃ) ৭ দিন ব্যাপি উরসের সমাপ্তি হয়েছে গেল বুধবার ১৪ আগষ্ট আখেরী মোনাজাতের মাধ্যমে।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের খড়মপুরে অবস্থিত হযরত শাহ্ পীর কল্লাহ্ শহীদ (রহঃ) উরস মোবারকে উরসের দিন থেকেই ছিল লাখো লাখো ভক্তদের আনাগুনা, উরস কে কেন্দ্র করে মাজার শরিফের আশে-পাশে জমে উঠেছিল মেলা।

উরস শরিফ উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি ছিলো স্বাভাবিক, পুলিশ প্রসাশন, উপজেলা প্রশাসন, জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে আইন শৃঙ্খলা বাহিনী ব্যাপক ভূমিকা পালন করেন, প্রায় ৩০০ পুলিশ, আনসার ভিডিপি, র্যাব ও পুলিশের বিষেশ ফোর্স মোতায়েন করা হয়েছে কল্লাহ্ শহীদের উরসে।

উরস চলাকালীন কোন প্রকার ছিনতাই কিংবা অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানান দায়িত্বরত কর্মকর্তারা, এছাড়াও মাজার শরীফ এলাকা গোলো ছিলো সিসিটিভি ক্যামেরার আওতাধীন।

মাজার শরীফের সার্বিক তত্বাবধানে ছিলেন,  অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবীর, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা সহকারী কমিশনার ভূমি এ কে এম শরীফুল হক, আখাউড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ রসুল আহমেদ নিজামী, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া প্রমুখ।

 বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*