সৌদি আরব প্রতিনিধি:

বাংলাদেশের স্থপতি, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী কতৃক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় কুরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত ও বঙ্গবন্ধুকে নিয়ে বিশেষ সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে উপজেলা অডিটোরিয়াম হলে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি, কবি, সাংবাদিক ও নাট্যকার মো. জাহাঙ্গীর আলম হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিরীন  আক্তার। উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মো. এরশাদ আলম বেপারীর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির,  বাংলাদেশ কৃষি ব্যাংকের চাঁদপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার আরশাদ খান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের  প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর উপদেষ্টা ও মেহার কলেজের অধ্যাপক মো. কবিরুল ইসলাম মজুমদার, উপদেষ্টা আনোয়ার হোসেন লিংকন, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মো. আব্দুস সাত্তার (পিপিএম বার), পৌর ১১নং ওয়ার্ড কমিশনার নাজির হোসেন পাটোয়ারী। এ সময় সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান নয়ন, নাট্য বিষয়ক সম্পাদক আখেরুজ্জামান, প্রচার সম্পাদক আরমান হোসেন, সদস্য নাজমুন নাহার মৌসুমী,  রৌশনারা বেগম, স্বর্নালী চক্রবর্তীসহ বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষার্থীরা।

আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে ১ম, ২য়, ৩য় ও বিশেষ পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

জাহাঙ্গীর আলম হৃদয়/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*