ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ আতাউর রহমান খান । শ্রদ্ধা নিবেদনের পর শোক র‌্যালী ও আলোচনা সভা শেষে পুরুষ্কার বিতরণ করা হয়। শোক র‌্যালীটি উপজেলা চত্বর থেকে বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

শোক র‌্যালীতে ঘাটাইল উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি প্রতিষ্ঠান সমূহ অংশ নেয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম এর সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল- ৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান, উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম লেবু, পৌর মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ), থানা ইনচার্জ মো. মাকসুদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম খান হেস্টিংস, বিআরডিবির চেয়ারম্যান মো. রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান কাজী আরজু, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহীনা সুলতানাসহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী শির্ক্ষাথীদের মাঝে পুরস্কার ও যুব উন্নয় অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষিত যুবকদের মাঝে চেক ও সনদ বিতরন করা হয়।

আব্দুল লতিফ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*