স্টাফ রির্পোটার (কাতার):

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ ব্যতীত অন্য সময়ে কেন জানি এই ভালোবাসা ও ভ্রাতৃত্বের বন্ধনে যথেষ্ট ঘাটতি দেখা যায়। এরই ধারাবাহিকতায় ঈদ পুনর্মিলন এবং নৈশভোজের আয়োজন করেছেন কাতার আওয়ামিলিগের সহ সভাপতি নজরুল ইসলাম ভুঁইয়া।

অতিথি হিশেবে উপস্থিত ছিলেন দূতাবাসের তৃতীয় সচিব মোঃ শাহ আলম, সর্ব ইউরোপ আওয়ামিলিগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার গনি, কাতার আওয়ামিলিগের প্রধান উপদেষ্টা মুক্তি যোদ্বা ওমর ফারুক চৌধুরী, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, সিনিয়র সহসভাপতি আবুল কাসেম, সহ সভাপতি জশিম উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক মোল্লা মোঃ রাজ রাজীব, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ আবুল ছাড়াও প্রবাসী ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থী ও সাংবাদিকসহ বিভিন্ন পেশার লোকজন।

ঈদ পুনর্মিলনীতে আগত অতিথিদের জন্য দেশীয় খাবারের নৈশভোজের আয়োজন করা হয়, এতে সুস্বাদু বিরিয়ানি, পায়েস ও চটপটি ছিল অন্যতম আকর্ষণ। অংশগ্রহণকারী সকলে খাবার উপভোগ করেন।

আয়োজক নজরুল ইসলাম বলেন আমি প্রতিবছর চেষ্টা করি ঈদ পুনর্মিলনী আয়োজন করতে। পরিবার-পরিজন ছাড়া প্রবাসে ঈদ কেবলই আনুষ্ঠানিকতা। তাই বেদনা ভরা মন প্রতিনিয়তই কিছু না কিছুতে আক্ষেপ ঘোচানোর চেষ্টা করে।

ইউসুফ পাটোয়ারী/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*